আমার পঠিত ব্লগ সমুহ

মঙ্গলবার, ৩১ মে, ২০১১

ফেসবুকে দৈনিক ৫০০ ডলার আয় করার উপায়


এখন আপনি ইচ্ছে করলেই প্রতিদিন ৫০০ ডলার আয় করতে পারবেন ফেসবুকের মাধ্যমে। 
এবার নিচের পদ্ধতিটি অনুসরন করুন। 
১। এবার একটি জিমেইল একাউন্ট করুন। তবে তা অবশ্যই কোন মেয়ের নামে।
২। তারপর ঐ মেয়ের নামেই ফেসবুক একাউন্ট করুন এবং যেকোন একটি ছবি আপলোড করুন । যথাসম্ভব সঠিক তথ্য দিয়ে আপনার প্রোফাইল আপডেট করুন। এটা খুবই গুরুত্বপূর্ণ।
৩। আপনি হয়ত জেনে থাকবেন ফেসবুক আপনাকে আপনার ইমেইল থেকে কন্টাক্ট ইমপোর্ট করার সুযোগ দেয়। এই কারনে আপনার জিমেইল অ্যাকাউন্টকে কন্টাক্ট দিয়ে রিচ করতে হবে।
make-money-468x60
৪। চিন্তা করবেন না, আমি আপনাকে প্রোসেসটি সম্পর্কে বলছি। এই প্রক্রিয়ার প্রথমেই আপনার দরকার হবে একটি সফটওয়্যার যার নাম ইমেইল জেনারেটর বা ইমেইল এক্সট্রাকটর। সফটওয়্যারগুলো  নিচের লিঙ্ক থেকে পেতে পারেন।
এবার আপনি উক্ত যেকোন সফটওয়্যার দিয়ে ইমেইল জেনারেট করুন।
এখন মাইক্রোসফট এক্সেল ওপেন করুন। এবার আপনার জেনারেটকৃত ইমেইল এ্যাড্রেস এক্সেল ওয়ার্কশিটে কপি পেস্ট করুন। নিচের চিত্রের মত।
৫। একেকটা ওয়ার্কশীটে কমপক্ষে ৫০০০ ইমেইল সেভ করুন। এবার এক্সেল শিটটি সেভ করুন CSV(Comma Delimited) ফরম্যাটে। এভাবে আপনি অনেক শিট তৈরী করুন।
৬। আপনার জিমেইল ওপেন করুন। এইচটিএমএল ভিউতে না গিয়ে যান স্টেন্ডার্ড ভিউতে। এবার কন্টাক্টে যান যা আপনি আপনার ইমেইল পেজের বাম পাশে দেখতে পাবেন। ইমপোর্টে ক্লিক করুন। ব্রাউজ করে আপনার সদ্য তৈরীকৃত CSV ফরম্যাটের ফাইলটি আপলোড করুন। এভাবে কমপক্ষে ১০০০০ ইমেইল কন্টাক্ট লিস্ট আপলোড করুন। এবার আপনার ফেসবুক একাউন্ট ওপেন করুন। এবার Find Friend এ ক্লিক করুন। এবার Find People Your Email Box এ আপনার ঐ জিমেইল এ্যাড্রেস টি দিয়ে দিন। ফেসবুক গুগলের সাথে যোগাযোগের চেষ্ঠা করবে। আপনি অনুমতি দিন।
make-money-468x60-2
  ৭। এবার ফেসবুক জাদুর মত জিমেইল থেকে কন্টাক্ট লিস্ট ইমপোর্ট করবে। এবং ফেসবুক ঐ সকল একাউন্ট আলাদা দেখাবে যা ইতিমধ্যেই ফেসবুক ব্যবহার করে। সেসকল ইমেইলে আপনি ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান। বাকিগুলোকে ফেসবুক বলবে ফেসবুক ব্যবহারে উতসাহিত করার জন্য। এই ধাপটি Skip করুন।
উপরোক্ত ধাপটি অনুসরন করে আপনার ফেসবুক এ্যাকাউন্টে ৫০০০ ফ্রেন্ড যুক্ত করুন। এবার চিন্তা করুন কোন বিজনেসটি আপনি করবেন। মনে করুন আপনি এ্যামাজনের সাথে বিজনেস করবেন। তাহলে প্রথমেই একটি এ্যামাজন এ্যাকাউন্ট তৈরী করুন। সেটা অবশ্যই এ্যামাজন এ্যাসোসিয়েট এ্যাফিলিয়েট নেটওয়ার্কে খুলবেন। এখানে ক্লিক করুন (এ্যাডটি স্কিপ করুন)
৮। এবার ফেসবুকে কোন ভালো একটি টপিক নিয়ে একটি ফ্যানপেজ তৈরী করুন। টপিক অনুযায়ী একটি আকর্ষনীয় প্রোফাইল ছবি আপলোড করুন। এবার এই পেজে যোগ দেয়ার জন্য আপনার সকল বন্ধুদের সাজেস্ট করুন। তারমানে রিকোয়েস্ট পাঠান। যখন আপনি আপনার পেজে ৫০০০ মেম্বার পাবেন তখন আকর্ষনীয় এ্যামাজন অফার পোস্ট করুন। কিছু দিনের মধ্যে দেখতে পাবেন আপনার পেজে প্রায় ৫০,০০০ মেম্বার হয়ে গেছে।
make-money-234x60-2

৯। এবার আপনি আপনার আয় হিসেব করতে বসুন। যদি নূন্যতম ৫০০ মেম্বারও সক্রিয় থাকে তাহলে আপনার আয় দাড়ায় ৫০,০০০X২% = ১০০০ ভিজিটর X ৩% = ৩০ টি বিক্রিX৫০ ডলার = ১৫০০ ডলার দৈনিক। ভাবুন একটু। খুব কি বেশি কঠিন কাজ ?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন