আমার পঠিত ব্লগ সমুহ

মঙ্গলবার, ৩১ মে, ২০১১

প্রতিদিন কমপক্ষে ৫ ডলার উপার্জন করার সহজ উপায়

undefined

সহজে অতিরিক্ত অর্থ উপার্জন করুন

ঘরে বসেই অনলাইনে প্রতিদিন কমপক্ষে ৫ ডলার উপার্জন করার সহজ উপায়
Facebook, MySpace অথবা Twitter এর মত PeopleString ও একটি সামাজিক নেটওয়ার্কিং সাইট । অন্যান্য সাইটের সাথে এই সাইটির মূল পার্থক্য হল এই সাইটটি তাদের উপার্জিত অর্থ তাদের ব্যবহারকারীদের সাথে শেয়ার করে । শুধুমাত্র PeopleString এ লগইন করেই আপনি উপার্জন করতে পারেন প্রতিদিন কমপক্ষে ৫ ডলার ।
নিমোক্ত ধাপগুলি সঠিকভাবে সম্পন্ন করতে পারলেই আপনিও উপার্জন করতে পারেন প্রতিদিন কমপক্ষে ৫ ডলার
১. People Points. PeopleString তাদের এডভারটাইজ হতে উপার্জিত অর্থের ৭০% তাদের ব্যবহারকারীদের মাঝে প্রদান করে থাকে । যত বেশি PeopleString, আপনি ব্যবহার করবেন তত বেশি People Points আপনি উপার্জন করবেন । যত বেশি People Points আপনি একটি নির্দিষ্ট মাসে ব্যবহার করবেন, তত বেশি টাকা PeopleString আপনাকে দেবে । যদিও People Points এর মূল্যমান পরিবর্তনশীল, সাধারণত 1,000 People Points = $1.00.
যদিও এটা প্রথম দৃষ্টিতে বিশাল মনে হবে, কিন্ত এটা আসলেই খুব সহজ । কার্যত প্রতি ৪ ঘন্টা অন্তর আপনি ৫টি সহজ কাজ করার মাধ্যমে 50 People Points উপার্জন করতে পারবেন
1. Log out of PeopleString = 10 PP
2. Access you PeopleString Mailbox-Cashbox = 10 PP
3. Check your PeopleString Mail = 10 PP
4. Enter any of the online stores via the shopping sidebar = 10 PP
5. Do a Google search from your PeopleString home page = 10 PP
যদি আপনি এই সকল কাজ প্রতি ৪ ঘন্টায় একবার করে সম্পাদন করতে পারেন, তবে প্রতিদিন 200 People Points আপনার পক্ষে উপার্জন করা সম্ভব । অর্থাত মাসে আপনি 6,000 পয়েন্ট পাচ্ছেন, যেটা প্রতি মাসে $6.00 এর সমান ।
২. Referrals. এই সিসটেমে আপনি সতিই অনেক টাকা উপার্জন করতে পারবেন । যখনই আপনি কাউকে PeopleString, এ আমন্ত্রণ জানাবেন, তখনই আপনি $0.50 পাবেন । কিন্তু এটাই শেষ কথা নয় । আপনি আপনার আমন্ত্রিতদের মোট উপার্জন হতে 5% অর্থ প্রতি মাসে আয় করবেন । আপনার আমন্ত্রিত কেউ যখন অন্য কাউকে আমন্ত্রণ জানাবে তখন আপনি ওই আমন্ত্রিত-এর 2% উপার্জনের অংশিদার হবেন । এভাবে আপনি মোট ৬ টি লেবেল-এ টাকা পাবেন ।
আসুন, এবারে দেখা যাক, কিভাবে আপনি প্রতিদিন $5.00 করে উপার্জন করতে পারেন ? প্রথমে People String account এ সাইন-আপ করু
ধরা যাক, পূর্বে বর্নিত ৫ টি কাজ আপনি সম্পাদন করছেন । তাহলে আপনি দৈনিক 200 PeoplePoints অন্যকথায় প্রতিমাসে 6,000 অথবা প্রায় $6.00 প্রতি মাসে আপনি পাচ্ছেন ।
এখন আপনি ৩০০ জন বন্ধুকে দাওয়াত করুন যারাও আপনার মত প্রতিমাসে $6.00 উপার্জন করবে । আপনি তাদের উপার্জনের 5% পাবেন, ফলে আপনি এখন উপার্জন করলেন প্রতিমাসে $90.00 + $6.00 = $96.00 ।
যদি আপনার দাওয়াতকৃত প্রতিজন, একজন করেও নতুন ব্যবহারকারীকে দাওয়াত করে, তবে আপনার indirect referalls এর সংখ্যা হবে ৬০০ । এদের আয় হতে আপনার আয় হবে 2% অর্থাত প্রতিমাসে $60.00 । তাহলে আপনার মোট আয় হলো প্রতিমাসে $156.00 শুধুমাত্র ৩০০ জন বন্ধুকে বলার জন্য এবং একটি ওয়েব সাইট ব্রাউজ করার জন্য ।
আশা করি টিউনটি আপনাদের উপকারে আসবে |

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন